×
  • নজরে
  • ছবি
  • ভিডিও
  • আমরা

  • শর্ট ফিল্ম: My First Crush

    শুভস্মিতা কাঞ্জী | 12-01-2022

    মাই ফার্স্ট ক্রাশের পোস্টার

    টিনএজ (teenage) বয়সটা ভীষণ অদ্ভুত। এই সময় আমাদের কত মানুষের সঙ্গে আলাপ হয়, কেউ আজীবন সঙ্গে থেকে যায় কেউ আবার আঘাত দিয়ে হারিয়ে যায়। আসলে বয়সটাই এমন যে আমরা কোনটা ঠিক কোনটা ভুল সেটা বুঝে উঠতে পারি না। আর ঠিক এই সময়টাতেই আমাদের জীবনে আসে প্রথম প্রেম বা প্রথম ভাল লাগা, ইংলিশে যাকে ওই বলে "ফার্স্ট ক্রাশ'। কিন্তু কেমন হয় সেটা? সেই বিষয় নিয়েই কনটেন্ট কা কিডা এর নতুন শর্ট ফিল্ম (short film) "মাই ফার্স্ট ক্রাশ' (my first crush)।

     

    আরুশি (ধৃতিকা সিং) তার এক বন্ধুকে ফোনে কথা বলতে বলতে জানায় সে প্রেমে পড়েছে, ছেলেটি তাদের টিউশনের কেউ নয়। তাদের পাড়াতেই থাকে। কিন্তু তার কী নাম কী করে সে কিছুই জানে না। কিন্তু ছেলেটিও তাকে রাস্তায় দেখলে হাসে, অর্থাৎ তারও আরুশিকে ভাল লাগে। একদিন ছেলেটি আরুশির পথ আটকায় এবং তাকে বন্ধুত্বের প্রস্তাব দেয়, জানায় তার নাম ঋষি। দুজনের নম্বর আদান প্রদানও হয়। সেদিন রাতে তারা অনেকক্ষণ কথা বলে। কিন্তু ব্যাপারটা আরুশির দাদা আন্দাজ করে এবং বোনকে বোঝায়। বলে সে যেন সাবধান থাকে। কিন্তু প্রেমে পড়লে মানুষের কি আর অত মনে থাকে? না অত কথা শুনতে ইচ্ছে করে! কিন্তু অচিরেই আরুশির মনের ভুল ভাঙে। সে ঋষির কুঅভিসন্ধি ধরতে পারে। তারপর কী হয় সেটা নিয়েই এই শর্ট ফিল্ম। 

     

    টিনএজ প্রেমের নানান দিক হয়। সব থেকে বড় কথা এটা ভীষণ স্পেশাল হয়। কিন্তু যদি সেটা ভুল মানুষের উপর হয়? ভুল মানুষকে ভাল লাগে তখন? আরুশির ভূমিকায় থাকা ধৃতিকা সিং অনবদ্য। খুব সুন্দর অভিনয় করে ব্যাপারটি ফুটিয়ে তুলেছে সে। একই রকম ভাল অভিনয় আরুশির দাদার ভূমিকায় থাকা ছেলেটির। গল্পের মাধ্যমে এক দারুন দিক তুলে ধরা হয়েছে। অনেকেই হয়তো সাবধান হবেন এই শর্ট ফিল্ম দেখে। 

     


    শুভস্মিতা কাঞ্জী - এর অন্যান্য লেখা


    সিক্স সিগমা পরিচালিত ‘তাবিব, দ্য ফিজিশিয়ান’ বর্তমান সমাজের ছবি তুলে ধরেছে।

    অ্যাক্রোপলিস মলে চলছে কলকাতা স্ট্রিট ফুড ফেস্টিভ্যাল।

    বিদ্যাদেবীর আরাধনায় শিক্ষা প্রতিষ্ঠানে এবার পড়ুয়াদের প্রবেশাধিকার মিললেও কোভিডবিধি পালন বাধ্যতামূলক

    অনলাইন থেকে মেটাভার্স বিয়ে, হ্যারি পটারের হগওয়ার্টস ক্যাসলের ভার্চুয়াল দুনিয়ায় বিয়ের আসরে হাজির কনের

    ওষুধ, খাবার, মাদক, মারণ বোমা সবই ডেলিভারি দিচ্ছে ড্রোন– এবার তাকে সামলাতে হবে!

    স্বাস্থ্যসাথী প্রকল্পের সুবিধা পাচ্ছেন না সাধারণ মানুষ, সরকারি লালফিতের ফাঁসে আটকে হালপাতালের পাওনাও

    শর্ট ফিল্ম: My First Crush-4thpillars

    Subscribe to our notification

    Click to Send Notification button to get the latest news, updates (No email required).

    Not Interested